Adobe Creative CS6 Master Collection 2020 মিডিয়া ও প্রফেশনাল শিল্পীদের জন্য প্রতিটি কাজের জন্য খুবেই গুরুত্বপূর্ণ সফটওয়্যার ।  আপনার যদি কোনও চাকরি না থাকে বা চাকুরী হতে প্রত্যাখ্যান করতে হয় তবে Adobe Creative CS6 Master Collection এর যে কোন ২টি সফটওয়্যার কাজ ভাল করে জানা থাকলে আপনার টাকার অভাব হবে না।

 এটি কোনও পেশাদার সফ্টওয়্যার সমাধানের অভাবের জন্য নয়। Creative Suite CS6 Master Collection  তে স্পিডগ্রাড সিএস 6 অন্তর্ভুক্ত রয়েছে স্ট্যান্ডেলোন প্রোগ্রামের সময় বেশ কয়েকটি হলিউড ছবিতে ব্যবহৃত হয়েছে, এখান থেকে বুঝতে পারছেন এই সফটওয়্যারটির কতো গুরুত্বপূর্ণ।

সিএস ৬ এর জন্য, সমস্ত বড় প্রোগ্রাম দ্রুত সম্পাদনা এবং প্রসারিত ফাংশন সহ একটি গুরুত্বপূর্ণ আপডেট পায়।  অ্যাডোব প্রিমিয়ার প্রো সিএস 6 তার মাল্টিক্যাম ক্ষমতাগুলি প্রসারিত সরঞ্জামগুলি যুক্ত করে  তোলে (ওয়ার্প স্ট্যাবিলাইজার এবং রোলিং শটার মেরামত প্রভাবগুলি)

ইলাস্ট্রেটারে বুধ পারফরম্যান্স সিস্টেমনেটিভ
64-বিট সমর্থনের কারণে বড়, জটিল ফাইলগুলিতে যথার্থতা, গতি এবং শিলা-স্থিতিশীলতার সাথে কাজ করুন। আপনার কম্পিউটারের র‍্যামে সম্পূর্ণ অ্যাক্সেস এবং সামগ্রিক পারফরম্যান্স অপ্টিমাইজেশন উপভোগ করুন।


ইনডিজাইনে বিকল্প এবং তরল লেআউটদক্ষতার সাথে একটি ইনডিজাইন ফাইলের মধ্যে একটি বিন্যাসের একাধিক সংস্করণ তৈরি করুন এবং ডিজাইন করুন। আপনি যখন ভিন্ন আকার বা অভিযোজন সহ বিকল্প লেআউট তৈরি করেন তখন স্বয়ংক্রিয়ভাবে সামগ্রীটিকে মানিয়ে নিতে তরল পৃষ্ঠার নিয়মগুলি প্রয়োগ করুন।


ড্রিমউইভারে মোবাইল ডিভাইসের জন্য ফ্লুড গ্রিড লেআউট CS3- ভিত্তিক লেআউটগুলি সহ সমস্ত স্ক্রিনের আকার এবং ফর্ম ফ্যাক্টরগুলির সাথে মানিয়ে নিতে স্কেল করে এমন উন্নত সরঞ্জামগুলি সহ মোবাইল ডিভাইসগুলির জন্য আত্মবিশ্বাসের সাথে ডিজাইন করুন এবং আপনার কাজের বিকাশ করুন।

After Effects প্রভাব পরে বিশ্বব্যাপী পারফরম্যান্স -৬৪-বিট পারফরম্যান্স সহ কম সময়ে আরও তৈরি করুন। এই বিপ্লব "হুডের নীচে" আপনার কম্পিউটারের হার্ডওয়্যারটিতে পাওয়ারের পুরো সুবিধা নিয়ে থাকে।

Mercury Graphics Engine সরঞ্জামগুলি সম্পাদনা করার সময় নিকট-তাত্ক্ষণিক ফলাফলগুলি দেখুন। নতুন বুধ গ্রাফিক্স ইঞ্জিন আপনি কাজ করার সময় একটি তরল অনুভূতির জন্য অভূতপূর্ব প্রতিক্রিয়া সরবরাহ করে।

ফটোশপ প্রসারিত সরলীকৃত 3ডি 
ডিজাইনঅনুলিপি অন ক্যানভাস এবং প্রসঙ্গে দৃশ্যের সম্পাদনা সহ 3 ডি আর্ট ওয়ার্ক তৈরিতে ডুব দিন। ছায়াগুলিকে জায়গায় টেনে আনুন, 3 ডি অবজেক্টগুলিকে অ্যানিমেট করুন এবং 3 ডি অবজেক্টগুলিকে স্কেচ করা চেহারা দিন।

নিচের সমস্ত সফটওয়্যার গুলি আপনার প্রয়োজন মতো সিলেক্ট করে ইনেষ্টল করে নিন এবং Creative Suite CS6 Master Collection 2020 এর ডাউনলোড করে Patch crack করে সারা জীবন ব্যবহার করতে পারবেন কোন ঝামেলা ছাড়াই। ইনস্টল প্রক্রিয়াটি ভিডিও থেকে দেখে নিন।

Adobe All Master Collection Patch Crackers এখান থেকে ডাউনলোড করে নিন।


Adobe Acrobat® X Pro
Adobe After Effects CS6
Adobe Audition CS6
Adobe Bridge CS6
Adobe Dreamweaver CS6
Adobe Encore CS6
Adobe Media Encoder CS6
Adobe Flash Professional CS6
Adobe Photoshop CS6 Extended CS6
Adobe Illustrator CS6
Adobe Flash Builder ®4.6 Premium
Adobe In Design CS6
Adobe Fireworks® CS6
Adobe Speed Grade™ CS6
Additional components
Mocha for After Effects CS6
Adobe Dynamic Link

Support system
Windows XP with Service Pack 3,2,1,Windows Vista, Home Premium, Business, Ultimate or Enterprise.
 Pentium 4 or AMD Athlon 64/32 processor (Intel Core™ i3, i5, or i7 or  AMD Phenom II
Intel Core 2 Duo or AMD Phenom II required for Adobe Premiere Pro, Processor with 64-bit
with Service Pack 1 (Service Pack 2 recommended) or Windows 7, 64-bit edition of Windows Vista 2GB of RAM
we recommended 4GB RM or more
20 GB of available hard-disk space for installation; additional free space required during installation