হে নাস্তিক,হে ইসলাম বিদ্বেষী তোমাদের বলছি তোমরা কি মুসলমানের সাথে যুদ্ধ করতে চাও ? তোমাদের  জন্য আজ আমি একটা টিপস  বলছি-

তোমরা  যদি কেউ  শত্রুকে পরাজিত করতে চাও তাহলে অবশ্যই শত্রুর সম্পর্কে আগে ভালো করে জানতে হবে,  ভালো করে বুঝতে হবে তারপর তুমি শত্রুর মোকাবেলা করতে পারবে।  তুমি যদি শত্রু সম্পর্কে ভালো করে না জানো না বুঝো তাহলে তুমি শত্রুদের সাথে কিভাবে মোকাবেলা করবে?   এখানে যে কোরআন শরীফে রয়েছে সম্পূর্ণ বাংলা ভাষায়।  মুসলমানদের সাথে যুদ্ধ করে জয়ী হতে পারবে এতে কোনো  সন্দেহ নেই। কিন্তু তা নিয়ে তোমাদের ভাল ভাবে জ্ঞান অর্জন করতে হবে।
https://selimhint.blogspot.com/2020/05/blog-post.htmlআল-কোরাআন এমন একটি ধর্ম গ্রন্থ এতে পৃথিবীর ভালো-মন্দ যেকোন বিষয়ে বর্ণনা দেয়া আছে এটা কে কেউ অস্বীকার করতে পারবে না।  তাই এখানে মুসলমানদের সম্পর্কে বিভিন্ন তথ্য সূত্র দেওয়া আছে এই তথ্য যদি তুমি জান তা হলে তুমি যুদ্ধে বিজয়ী হতে পারবে।
  
আল কুরআনের বিষয়ভিত্তিক আয়াত

জান্নাতের ওয়াদা রয়েছে  ১০০০
জাহান্নামের ভয় রয়েছে   ১০০০
নিষেধ রয়েছে                  ১০০০ 
আদেশ রয়েছে                 ১০০০
উদাহরণ রয়েছে               ১০০০
কাহিনী রয়েছে                 ১০০০
হারাম রয়েছে                    ২৫০
হালাল রয়েছে                    ২৫০ 
.........................................................
 মোট                                ৬৫০০

সুবহানাল্লাহ এই সমস্ত বিষয়গুলি ১৫ শত বছর আগে এত সুন্দর ও নিখুত ভাবে সৃষ্টিকর্তা ছাড়া কে প্রকাশ করতে পারে। তাতো কি তোমাদের সন্দেহ হয়?  দেখুন এখানে প্রত্যেকটি বিষয় সমান সমান রয়েছে। কেয়ামত পর্যন্ত এই আল-কোরআন কোন পরিবর্তন হবে না। এটার ওয়াদা আল্লাহ নিজেই দিয়েছেন।  এই কিতাব লাওহে মাহফুজে' বা সংরক্ষিত ফলকে সবকিছুই লিপিবদ্ধ আছে।


সহজ বাংলা ভাষায় আল কোরআনের অনুবাদ এই কোরআন শরীফটি যে কোন লোক খুব সহজেই পড়তে পারবে এবং সহজে বুঝতে পারবে কারণ সম্পূর্ণ বাংলা ভায়ায় এই কোরআন। 
https://mega.nz/file/EA1QDYAa#HZeyiGmyJHqTfCvmzInqH_DHxz--TVHhCa6WzyjIpH4