আসসালামু আলাইকুম আমরা যারা নিজেকে সত্তিকার মুসলমান মনে করি তাদের কাছে আমার প্রশ্ন? হযরত মুহাম্মদ (সাঃ) ইহুুদি, খ্রিষ্ঠান, কাফের, মুশরিক, মুনাফেক, মুরতাদ, ফাসেক, বেইমাদের সত্যের পথ দেখিয়েছেন সত্যের দায়াত দিয়েছেন, মোট কথা সবাইকে মুসলমান বানানোর চেষ্ট করেছন।
আমাদের দেশে একদল নাম ধারী মুসলমান আছে,  যে  কথায় কথায় মুসলমানকে কাফের বলে, অনেকে ভুল করে মনে করে কাফের একটা গালি। এটা কোনো গালি নয়। তবে এই শব্দ শুধু তখন গালি হিসেবে গন্য হবে যখন একজন মুসলমান আরেক মুসলমানের উপর এই শব্দ প্রয়োগ করবে। তাই যতক্ষন পর্যন্ত একজন মুমিন (বিশ্বাসী) আল্লাহ, রাসূলে বিশ্বাস রাখবে তাকে কোনো অবস্থাতেই কাফের বলা যাবে না।
হয়তো লম্বা দাঁড়ি-টুপি আছে, নিজেকে আলেমও দাবী করেন। তো আমাদের এই তথাকথিত মুসলমানদের কাছে  ডাঃ জাকির নায়েক স্যারকে কাফের মনে হয়।
যিনি কোটি কোটি মানুষের সামনে খ্রিস্টান ধর্মের বিকৃতি গুলি তুলে ধরে ধর্মটাকে নাঙ্গা করে দিছিলেন, অবিকৃত ইসলাম ধর্মের মাহাত্ম প্রচার করেছিলেন। আর সেই বিকৃত খ্রিস্টান ধর্মের ধর্মব্যবসায়ী, স্যাটানিস্ট, জায়োনিস্ট পোপ মশায়কে ইহাদের নিকট বহুত সম্মানী মনে হয়।
যে আলেম সমাজ আর যে মুসলমান, মুনাফিকের সাথে চলাফেরা করে, ইসলাম বিদ্বেষকে সমর্থন করে বুঝতে হবে তাদের ঈমান ও আকিদা কেমন, খ্রিষ্ঠানদের পোপ কে মুলমান মনে করে তাদের আকিদা কেমন আপনারা বিচার করুন।
যেমন ডাঃ জাকির নায়েক ইহুদী খ্রীস্টানদের দালাল কারণ  তিনি খ্রিস্টানদের পোশাক পরেছেন
পোপ মুসলিম কারণ সে মুসলমানদের পোশাক পরেছে, বি:দ্র: মুসলমান ভাইরা যেন সত্যটা উপলব্ধি করতে পারে এবং সত্য মিথ্যা যাচাই বাছাই করে সঠিক দ্বীনের পথে চলা তৌফিক দান করুন। আমিন